Sunday, June 3, 2018

আমি শাকিবের নখেরও যোগ্য না



আমি শাকিবের নখেরও যোগ্য না

এবারের ঈদের চলচ্চিত্র নিয়ে এখনো ধোঁয়াশা চলছে বিভিন্ন ক্ষেত্রে। কার সিনেমা মুক্তি পাবে বিষয়টি ঝুলে আছে। আদালতের নিষেধাজ্ঞায় আপাতত শাকিবের কোন সিনেমা মুক্তি পাচ্ছে না। সেই হিসেবে ছোট দারুণ অভিনয় করা সিয়ামের পোড়ামন-২ মুক্তি পাবে। এনিয়ে শাকিবের সিনেমা প্রসঙ্গ নিয়ে কথা বললে সিয়াম বলেন, ‘প্লিজ কেউ তুলনা দিয়ে কথা বলবেন না। আমি শাকিবের নখেরও যোগ্য না। আমি শাকিব ভাইয়ের অনেক ছবি দেখেছি। তার আমার ছবি এখনো দেখার সুযোগই হয়নি। তিনি ১৮ বছর ধরে ইন্ডাস্ট্রি ধরে রেখেছেন। আমি কেবল পথে হাঁটবো বলে দাঁড়িয়েছি।’এবারের ঈদের চলচ্চিত্র নিয়ে এখনো ধোঁয়াশা চলছে বিভিন্ন ক্ষেত্রে। কারণ যৌথ প্রযোজনার চলচ্চিত্র ও আমদানিকৃত চলচ্চিত্রে নিষেধাজ্ঞার কারণে শাকিব খান অভিনীত ‘ভাইজান এলো রে’ ছবিটি মুক্তি দেওয়া হচ্ছে না। একইসাথে শুটিংয়ের কাজে অনিয়মের কারণে শাকিব বুবলীর ‘সুপারহিরো’ ছবিটিও ঈদে মুক্তি পাচ্ছে না। এদিকে শাকিব খান বর্তমান প্রেক্ষাপট নিয়ে বলেন, ‘আমার কাছে মনে হচ্ছে এখন আমি বাংলাদেশে নিষিদ্ধ। না হলে কেন আমার ছবি নিয়ে এ রকম বাঁধা দেওয়া হবে।’সিয়াম বলেন, ‘অনেকের ৬/৭ বছরের ক্যারিয়ারেও ঈদে ছবি মুক্তির কোনো সুযোগ পান না। সেক্ষেত্রে আমি ভীষণ লাকি যে, আল্লাহ আমাদের সেই সুযোগটা দিয়েছেন।’একই সাথে সিয়াম এবারের ঈদে শাকিব খানের সাথে ঈদ যুদ্ধে অংশ নেওয়া প্রসঙ্গে সিয়াম বলেন, ‘প্লিজ কেউ তুলনা দিয়ে কথা বলবেন না। আমি শাকিবের নখেরও যোগ্য না। আমি শাকিব ভাইয়ের অনেক ছবি দেখেছি। তার আমার ছবি এখনো দেখার সুযোগই হয়নি। তিনি ১৮ বছর ধরে ইন্ডাস্ট্রি ধরে রেখেছেন। আমি কেবল পথে হাঁটবো বলে দাঁড়িয়েছি।’ এদিকে যৌথ প্রযোজন নয়, বরং এসকে মুভিজের অশোক ধানুকার বেনামে বাংলাদেশে ছবি প্রযোজনা নিয়ে জাজ মাল্টিমিডিয়ার একজন কর্ণধার ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি অশোক ধানুকা বাংলাদেশি চলচ্চিত্র দখল করতে আসছেন বলে অভিযোগ করে তার ফেসবুকে ক্ষোভ প্রকাশ করেন।

No comments:

Post a Comment