Friday, August 17, 2018

নতুন করে প্রেমে মজেছেন মাহিয়া মাহি যার জন্য চলচিত্রকে বিদায় জানালেন ভিডিও



নতুন করে প্রেমে মজেছেন মাহিয়া মাহি যার জন্য চলচিত্রকে বিদায় জানালেন ভিডিও 

চলচ্চিত্র অঙ্গনের এ সময়ের তুমুল আলোচিত বিষয় নায়িকা মাহিয়া মাহির প্রস্থান কাহিনী। আর এ আলোচনার সূত্রপাত ফেসবুকে নাম্বার ওয়ান নায়িকার স্ট্যাটাস থেকে। সেখানে মাহি জানিয়েছেন, অগ্নি-২ হবে তার অভিনীত শেষ চলচ্চিত্র।অনেকেই বলছেন অভিমান করেই নাকি অগ্নিকন্যা ঢালিউডকে টা টা দিচ্ছেন। আবার কেউ কেউ বলছেন প্রেমঘটিত কারণেই চলচ্চিত্র ছাড়তে হচ্ছে মাহিকে। রোমান্টিক-অ্যাকশন দুধরনের ছবিতেই সাফল্যের স্বাক্ষর রেখেছেন মাহিয়া মাহি। ভালোবাসার রং, পোড়ামন, অগ্নি, দেশা দ্য লিডার, হানিমুন, রোমিও বনাম জুলিয়েট ইত্যাদি ছবিগুলোর দর্শকপ্রিয়তা ছিল তুঙ্গে। একের পর এক সিঁড়ি টপকে উপরে ওঠার এমন স্বর্ণালী সময়ে মাহির ঘোষণা দিয়ে চলচ্চিত্র ছাড়াটা সবাইকে ভাবাবে এটাই স্বাভাবিক।তবে এ ব্যাপারে প্রশ্ন করলে মাহি বলেন, চলচ্চিত্রে অভিনয় করব না। আপাতত পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকতে চাই। যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে ভর্তির চেষ্টা করছি।এদিকে, ফেসবুকে মাহিয়া মাহির বিভিন্ন সময়ে পোস্ট করা স্ট্যাটাস দেখে অনেকেই বলছেন, মাহি আসলে কঠিন প্রেমে হাবুডুবু খাচ্ছেন। প্রেমের টানেই ঢালিউডকে বিদায় জানাতে হচ্ছে তাকে। পাঠকদের জন্য সেইসব ফেসবুক স্ট্যাটাসের কয়েকটা তুলে ধরা হলো:২২ জানুয়ারি মাহি লিখেছেন, ‘তুমি ফোন করে চুপ করে থাকলেও ভাললাগে। হোয়াই এত্ত ভাললাগে?’২৩ জানুয়ারি লিখেছেন, ‘মনের মাঝে তুমি আছো।’২৬ জানুয়ারির স্ট্যাটাসটা এরকম…”অসম্ভব কুৎসিত একটা মেয়ে রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় যদি খেয়াল করে অনেক দূরে দাঁড়িয়ে একটা ছেলে তার জন্য ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করছে শুধু তাকে এক পলক দেখার জন্য তাহলে? প্রচণ্ড বাজে সময়ে মেয়েটা যখন একা বসে কাঁদছিল ঠিক তখন যদি একজন পাশে এসে বসে চোখের পানি মুছে দিয়ে বলে ‘আমি আছিতো’ তাহলে? তখন বুকের ভেতর একটা ছোট্ট পাখি জন্ম নিবে, পাখিটার নাম হবে ‘মায়া’… পাখিটা আস্তে আস্তে বড় হবে, বুকের খাঁচায় পাখিটাকে যত্ন করতে পারলে পাখিটা বড় হবে।পাখিটা বড় হলে তার নাম হবে ‘ভালবাসা’। একবার ‘মায়া’ নামের পাখিটাকে পুষে ‘ভালবাসা’ বানিয়ে ফেললে পাখিটাকে সহজে বিদায় করার উপায় নেই.. বুকের খাঁচা খুলে দিলেও সে উড়ে যাবে না। ‘কষ্ট’ নামের বুলেট দিয়ে তাকে ঝাঁঝরা করে দিতে হয় শেষে। তবু সে মরে না। ‘ভালবাসা’ যদি নাই চাও তাহলে ‘মায়া’টাকেই জন্মাতে দিও না একদম শুরুতেই.. বুকের খাঁচাটা না হয় শূন্যই থাক…।”২৭ জানুয়ারির স্ট্যাটাস: “কেন এত্ত আহ্লাদ করে কষ্ট পাওয়া।” পরের দিন লিখলেন, “ভালবাসা তুমি ভাল থেক তোমার ভালবাসার কাছে। আমার ভালবাসাকে কবর দিয়ে এলাম এইত এই ভোরবেলায় সবার অজান্তে খুব গোপনে।”২৯ জানুয়ারি লিখলেন, “অনেকগুলো দিন তুমি ঘোরের ভেতর থাকবে, তার পর একদিন তোমার ঘোর কাটবে আর তুমি একলা হয়ে যাবে… বাকিটুকু জীবন তুমি একলাই কাটাবে… একটা মাহিহীন জীবন… আর এটাই তোমার শাস্তি।” একই দিন আরেকটি স্ট্যাটাসে লেখেন, “ঠিক আজ থেকে তোমার ওপর আমার আর কোনো অভিযোগ নেই। কারণ, গতকাল পর্যন্ত আমার থেকেও বেশি গুরুত্বপূর্ণ তুমি ছিলে, আমার থেকেও বেশি প্রিয় আর আপন ছিলে, আমার থেকেও বেশি ভালবাসার মানুষ ছিলে… কিন্তু এখন আমার জন্য সবচেয়ে এবং একমাত্র গুরুত্বপূর্ণ মানুষ হলাম ‘আমি’ আর আমার ‘পরিবার’…।”এরপর ৩০ জানুয়ারি লিখলেন সেই ঘোষণার কথা যা থেকে এতো আলোচনা-সমালোচনার শুরু। তিনি লিখেছেন, “অগ্নি-টু আমার শেষ ছবি। আমি আমেরিকা যাচ্ছি। জানি না, সবার সঙ্গে আবার কবে দেখা হবে। সবাইকে অনেক মিস করব।”২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের মাধ্যমে ঢালিউডে পা রাখেন জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। সর্বশেষ দুই বাংলায় মুক্তি পেয়েছে মাহি অভিনীত যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘রোমিও বনাম জুলিয়েট’। দু’দিন পর ৬ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা ‘বিগ ব্রাদার’ ছবিটি।অগ্নি-২ ছবির শ্যুটিং চলতি মাসের তৃতীয় সপ্তাহে ব্যাংককে শুরু হবে বলে জানা গেছে। এতে মাহির বিপরীতে কাজ করবেন কলকাতার নায়ক ওম। ছবিটির পরিচালক ইফতেখার চৌধুরী। নতুন করে প্রেমে মজেছেন মাহিয়া মাহি যার জন্য চলচিত্রকে বিদায় জানালেন ভিডিও,রোমিও বনাম জুলিয়েট,

No comments:

Post a Comment