Sunday, September 9, 2018

শাকিবের রাতের ঘুম হারাম করেছেন ববি !! shkib khan cant sleep because of boby



শাকিবের রাতের ঘুম হারাম করেছেন ববি !! shkib khan can"t sleep because of boby

আগেই শাকিব খান জানিয়েছিলেন তার নতুন সিনেমা ‘নোলক’ এ থাকবে চমক। সেই সূত্র ধরেই সম্প্রতি জানা যায় জনপ্রিয় কন্ঠশিল্পী হৃদয় খান ও পাওয়ার বয়েজ খ্যাত আনিকা তাসনিম প্রথম বারের মত জুটি বেধে প্লে-ব্যাক করছেন ‘নোলক’ ছবিটিতে। হৃদয় খান এবং আনিকা নোলক ছবিতে যে গানটি গেয়েছেন তার শিরোনাম দেয়া হয়েছে ‘জলে ভাসা ফুল’। ‘কতটা মায়া তোর/ দুটি চোখে/ আমাকে করেছে ব্যাকুল/ কেড়ে নিয়েছে রাতের ঘুম এমন কথার সমন্বয় রয়েছে গানটিতে। গানটির কথা লিখেছেন চিত্রপালক এস এ হক অলিক। এবং সুর করেছেন হৃদয় খান নিজেই। গানের ব্যাপারে কন্ঠশিল্পী হৃদয় খান বলেন, ‘শাকিব খানের যে কয়টি ছবিতে আমার গান গিয়েছিলো সবগুলো গানই হিট হয়েছে। সেই ‘আমার প্রাণের প্রিয়া’ হতে এ পর্যন্ত অনেকগুলো ছবিতে গান করেছি। প্রতিবারের মত এবারও গানে ভ্যারিয়েশন থাকবে। আনিকা বলেন, হৃদয় খানের সাথে প্রথমবার দ্বৈতভাবে সিনেমায় গান গাইলাম। তাছাড়া শাকিব খান দেশের সর্বাধিক জনপ্রিয় নায়ক। তার ছবিতে আমার গান থাকছে এটা খুবই আনন্দের। পুরোপুরি রোমান্টিক আবহে গানটি ভিন্ন ধাচে তৈরী করা হয়েছে। উল্লেখ্য, গেল বছরের ডিসেম্বর মাসে শুরু হয় শাকিব খান অভিনীত ‘নোলক’ ছবির শুটিং। টানা ৩২ দিন শুটিং চলে ভারতের রামুজি ফিল্ম সিটিতে। তখন ছবির ৮০ ভাগের বেশি শুটিং শেষ হয়। এরপর কেটে যায় প্রায় সাত মাস! এই সময়টায় ‘নোলক’-এ শাকিবের কয়েকটি লুক ও স্থিরচিত্র প্রকাশ পেয়েছে। তারপর থেকে দর্শকদের আগ্রহ বাড়ে ছবিটি নিয়ে। ‘নোলক’-এর পুরো শুটিং হয়েছে হায়দ্রাবাদে। কিন্তু বাকি ছিলো দুটি গানের শুটিং, একটি শুটিং লোকেশন নির্ধারণ হয়েছিলো ভিন্ন, রাজস্থানে এবং অন্যটি ইনডোরে। তাই সেবার শুটিং শেষ করা হয়নি বলে জানান ছবিটির পরিচালক রাশেদ রাহা। যোগ করে তিনি বলেন, ‘প্রজেক্ট মোটামুটি সব গোছানো আছে। কিছু ভিএফএক্সের কাজ আছে। যেহেতু এটা আমার প্রথম ছবি তাই মনোযোগ বেশি করে দিচ্ছি। কিছু মাস্টারপ্ল্যান নেয়া হয়েছে। দেশের বাইরে থেকে ভিএফএক্স করা হবে। যাতে দর্শক কোনো খুঁত ধরতে না পারেন।’ রাশেদ রাহা বলেন, নোলকে নাচ, গান, মসলা সবই আছে। ঈদ নয়, যেকোনো সময় মুক্তি দিলে ছবিটা চলবে বলে আমার বিশ্বাস। ‘বিজলী’ খ্যাত নায়িকা ববি জানান, খুব মিষ্টি এক মেয়ের চরিত্রে অভিনয় করছি। দর্শকরা এমন চরিত্রে আমাকে আগে কখনও দেখেননি। আমার পছন্দের কাজগুলোর মধ্যে অন্যতম ‘নোলক’। তবে ভিন্ন ভাব ব্যক্ত করেন শাকিব খান। ইন্ডাস্ট্রির ঘুরে দাঁড়ানোর জন্য সকলকে মিলেমিশে কাজ করার আহ্বান করেন তিনি। তিনি বলেন, ইন্ডাস্ট্রির ঘুরে দাঁড়ানোর জন্য ভালো ছবির কোনও বিকল্প নেই। সেক্ষেত্রে ইন্ডাস্ট্রির সবাইকে মিলেমিশে কাজ করতে হবে। শাকিবের রাতের ঘুম হারাম করেছেন ববি !! shkib khan can"t sleep because of boby,নোলক,কন্ঠশিল্পী হৃদয় খান,

No comments:

Post a Comment