Wednesday, July 4, 2018

সংসদে নির্বাচনে দাড়াচ্ছেন নায়িকা মুনমুন! জানুন যে দলের প্রার্থী হচ্ছেন...



সংসদে নির্বাচনে দাড়াচ্ছেন নায়িকা মুনমুন! জানুন যে দলের প্রার্থী হচ্ছেন ভিডিও 

২০১৮ সালের ডিসেম্বরে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আর সে নির্বাচন সংবিধান অনুসারেই অনুষ্ঠিত হবে।বাংলা চলচ্চিত্রের এক সময়ের আলোচিত নায়িকা মুনমুন আসন্ন সংসদ নির্বাচন ২০১৮ ঢাকা ১৫ আসন থেকে স্বতন্ত্র পদপ্রার্থী হিসেবে নির্বাচনে দাঁড়াচ্ছেন- এমন পোষ্টার ফেসবুকে ছড়িয়ে পড়েছে।পোস্টারে লেখা, ‘আসন্ন সংসদ নির্বাচন ২০১৮ ঢাকা ১৫ আসন থেকে স্বতন্ত্র পদপ্রার্থী মহারানী ভিক্টোরিয়ার পক্ষ থেকে লাল গোলাপ শুভেচ্ছা।’মুনমুন বলেন, আমি তো নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছি। কারণ আমি এলাকার মানুষের সুখ দুঃখে পাশে থাকি। নিজের হাসপাতাল আছে সেখানে গরিব মানুষের চিকিৎসা করাই। আশপাশে আরও বেশ কয়েকটি হাসপাতালে আমি সাহায্য করি। আমার এলাকায় কেউ মাদকের ব্যবসা করতে পারে না। আমি সবার আগে অসামাজিক কাজের বিরুদ্ধে রুখে দাঁড়াই। কিন্তু একটা সময় মনে হয়েছে ক্ষমতা না থাকলে অনেক কিছুই করার যায় না। যে কারণে নির্বাচন করছি।নিজের ফেসবুকে মুনমুন যে পোষ্টার শেয়ার করেছেন তাতে লেখা, আসন্ন সংসদ নির্বাচন ২০১৮ ঢাকা-১৫ আসন থেকে স্বতন্ত্র পদপ্রার্থী মহারানী ভিক্টোরিয়ার পক্ষ থেকে লাল গোলাপ শুভেচ্ছা। সেখানে দেখা যাচ্ছে তিনি শাড়ি পরে গায়ে চাদর জড়িয়ে নেতাদের ভঙ্গিতে সাদা কবুতর উড়াচ্ছেন।কিন্তু পোস্টারে মুনমুনের নাম লেখা নেই। লেখা আছে মহারানী ভিক্টোরিয়ার নাম। মহারানী ভিক্টোরিয়া আসলে কে? সংসদে নির্বাচনে দাড়াচ্ছেন নায়িকা মুনমুন! জানুন যে দলের প্রার্থী হচ্ছেন ভিডিও,

No comments:

Post a Comment