Wednesday, July 11, 2018

২৬ এ শাহরুখ, শেয়ার করলেন আরিয়ান, আব্রামের জন্ম রহস্য শুনলে আপনি অবাক হ...



২৬-এ শাহরুখ, শেয়ার করলেন আরিয়ান, আব্রামের জন্ম রহস্য শুনলে আপনি অবাক হবেন ভিডিও 

’দিন আগেই ফিল্মি দুনিয়ায় ২৬ বছর পূর্ণ করেছেন কিং খান। সেই উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ করলেন এস আর কে। ভিডিওটি বানিয়েছেন ফিল্মমেকার আনন্দ এল রাই।বছর ধরে ধরে নিজের জীবনের গুরুত্বপূর্ণ মাইলস্টোনগুলি নিয়ে খোলা মনে কথা বলেছেন শাহরুখ। তবে ফিল্মি জীবনের পাশাপাশি, তাঁর জীবনের গুরুত্বপূর্ণ মাইলফলক হিসেবে তিনি রেখেছেন আরিয়ান, সুহানা আর আব্রামকে। তিন সন্তান কী ভাবে তাঁর জীবন পাল্টে দিয়েছে, তা নিয়ে রীতিমতো আবেগপ্রবণ হয়ে কথা বলেছেন কিং খান।সন্তানদের কথা তিনি শুরু করেছেন আরিয়ানকে দিয়ে। তিনি বলেছেন, ‘‘১৯৯৭ সালে একটি সারস আমাকে প্রথম বাচ্চা উপহার দেয়। তার নাম আরিয়ান। আমি এখনও আরিয়ানকে বলি, একটি সারসের কাছ থেকে আমি ওকে পেয়েছি। ও এখন যথেষ্ট বড়, কি করে সন্তান হয়, তা নিয়ে ধারণা পরিষ্কার। কিন্তু আমার এটা বলতেই ভাল লাগে।’’সাতানব্বই সাল থেকে শাহরুখ গিয়েছেন নতুন শতাব্দীতে। তিনি বলেছেন, ‘‘নতুন শতাব্দীর শুরুতেই আমি দু’টি উপহার পাই। প্রথমটি সুহানা, আমার মেয়ে। দ্বিতীয়টি হল ‘ফির ভি দিল হ্যায় হিন্দুস্তানি’।এই বছরই আমি প্রথম ঝুঁকি নিতে শিখি একই সঙ্গে নতুন করে পাই পিতৃত্বের স্বাদ।’’ শাহরুখের জন্য ২০১২ সাল ছিল খুবই খারাপ একটি বছর। এই বছরই তিনি হারান তাঁর মেন্টর যশ চোপড়াকে।যদিও সব দুঃখ তিনি ভুলে গিয়েছিলেন ২০১৩ সালে।ভিডিওটিতে তিনি বলেছেন, ‘‘হারিয়ে যাওয়া সারসটি আবার ফিরে আসে আমার কাছে। আমাকে উপহার হিসেবে দেয় ছোট্ট দেবদূত আব্রাম। এরপরের নতুন বছর থেকে পাল্টে যায় আমার জীবন। সমস্ত খারাপ কিছুকে দূরে সরিয়ে নতুন করে বাঁচতে শিখি আমি।’’ ২৬-এ শাহরুখ, শেয়ার করলেন আরিয়ান, আব্রামের জন্ম রহস্য শুনলে আপনি অবাক হবেন ভিডিও,

No comments:

Post a Comment