Saturday, July 7, 2018

পূজাকে দেখে মনে হচ্ছিল আমি অভিনয় করছি পূজার প্রশংসায় শাবনূর ভিডিও



পূজাকে দেখে মনে হচ্ছিল আমি অভিনয় করছি পূজার প্রশংসায় শাবনূর ভিডিও 

পূজাকে দেখে মনে হচ্ছিল- এবারের ঈদে মুক্তি পেয়েছে তরুণ নির্মাতা রায়হান রাফির পরিচালনায় প্রথম চলচ্চিত্র ‘পোড়া মন টু’। ছবিটি মুক্তির পর থেকেই বেশ প্রশংসা কুড়িয়েছে।ঈদে অল্প সংখ্যক সিনেমা হলে মুক্তি পেলেও ভালোই ব্যবসা করেছে সিনেমাটি। এমনকি সময়ের সাথে সাথে চাহিদাও বেড়েছে। ছবিটি মুক্তির পর আজ মঙ্গলবার (৩ জুলাই) সাংবাদিকসহ শোবিজ ভূবনের তারকাদের জন্য যমুনা ফিউচার পার্কের ব্লক বাস্টারে এক প্রিমিয়ার শোর আয়োজন করা হয়।আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী, ওমর সানি, নায়ক অমিত হাসান, নায়িকা শাবনূর, অভিনেত্রী বাধন, উপস্থাপক ও অভিনেতা শারিয়ার নাদিম জয়সহ সাংবাদিকরা।সিনেমা শেষে পূজার প্রশংসায় পঞ্চমুখ ছিলেন নায়িকা শাবনূর। বলেন, ‘পূজার অভিনয় আমাকে মুগ্ধ করেছে। এতো অল্প বয়সে ও এতো ভালো অভিনয় করেছে যা সত্যিই বিস্ময়কর, রীতিমতো আমি ওর ভক্ত হয়ে গেছি। আমার মনে হচ্ছিল আমি নিজেই অভিনয় করছি।’ছবিটার নির্মাতারও প্রশংসা করেন এক সময়ের জনপ্রিয় এ অভিনেত্রী। বলেন, ‘নতুন নির্মাতা হিসেবে রায়হান রাফি খুবই চমৎকার একটি ছবি উপহার দিয়েছেন। দর্শকেরাও ছবিটি উপভোগ করছেন। সিয়ামের অভিষেক সিনেমা হিসেবে বলবো, সে অনেক ভালো করেছে।’এই ছবির মাধ্যমেই নায়ক হিসেবে অভিষেক হলো ছোট পর্দার জনপ্রিয় মুখ সিয়ামের। তাই ছবিটি নিয়ে তার উত্তেজনারও কমতি নেই। ছবিতে প্রয়াত নায়ক সালমান শাহ্‌’র একজন পাগল ভক্তের চরিত্রে দেখা যাবে তাকে।ছবিটি বাংলাদেশে মুক্তির আগে ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবের ফিল্ম মার্কেটে সিনেমাটির উদ্বোধনী প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। কুড়িয়েছে বেশ প্রশংসাও। এসময় আরও উপস্তিত ছিলেন- নায়ক বাপ্পা রাজ, মৌসুমি হামিদ, নির্মাতা দিপংকর দিপন। পূজাকে দেখে মনে হচ্ছিল আমি অভিনয় করছি পূজার প্রশংসায় শাবনূর ভিডিও,নায়ক বাপ্পা রাজ, মৌসুমি হামিদ, নির্মাতা দিপংকর দিপন,অভিনেত্রী মৌসুমী, ওমর সানি, নায়ক অমিত হাসান, নায়িকা শাবনূর, অভিনেত্রী বাধন, উপস্থাপক ও অভিনেতা শারিয়ার নাদিম জয়,

No comments:

Post a Comment