Wednesday, June 27, 2018

বিদ্যা সিনহা মিম কার সঙ্গে প্রেম করছেন সেটা ফাঁস করে দিলেন নায়ক জিৎ দেখ...



বিদ্যা সিনহা মিম কার সঙ্গে প্রেম করছেন সেটা ফাঁস করে দিলেন নায়ক জিৎ দেখুন ভিডিও

বাংলাদেশের অভিনেত্রী বিদ্যা সিনহা মিম কার সঙ্গে প্রেম করছেন, তা নিয়ে কলকাতার জনপ্রিয় নায়ক জিৎ এর ব্যাপক আগ্রহ। সুলতান দ্য সেভিয়ারের শুটিংয়ের সময় জিৎ প্রায়ই জানতে চাইতেন মিম কার সঙ্গে প্রেম করেন?সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে মিম বলেন, ‘জিৎ দা বারবার আমাকে জিজ্ঞেস করতেন, আমি কারও সঙ্গে প্রেম করি কী না? যতবার বলি আমার বয়ফ্রেন্ড নেই, জিৎ দা বিশ্বাসই করতে চায় না।এদিকে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন জিৎও, মিমের সঙ্গে এটা আমার প্রথম ছবি। ও যথেষ্ট ভালো অভিনেত্রী। বাংলাদেশে তো ওর জনপ্রিয়তা অনেক। এককথায় মিষ্টি একটা মেয়ে।’ভারতের একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জিৎ আরো বলেন, ‘সুলতান দ্য সেভিয়ার’ ছবির শুটিংয়ে মিমকে নানাভাবে খ্যাপাতাম। বিশেষ করে সুযোগ পেলে তাকে একটা কথাই বলতাম। ‘মিম, তুমি প্রেম করো?’, ‘মিম, তোমার বয়ফ্রেন্ড আছে?’ উত্তরে সে ক্ষেপে গিয়ে বলত না, কিন্তু আমি বিশ্বাস করতাম না। ‘সুলতান দ্য সেভিয়ার’ নিয়ে জিৎ বলেন, ‘সুলতান দ্য সেভিয়ার’ ছবিতে তার চরিত্রে কয়েকটি স্তর আছে। একটা জিৎ ভালো। অন্য জিৎ পুরোপুরি মাতাল। টাকা ছাড়া কিছুই বোঝে না। এই দুটি চরিত্রের মধ্যে একটি যোগসূত্র আছে। সেটাই ছবির গল্পের রহস্য। ঈদ উপলক্ষে ১৫ জুন ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে ছবিটি। বিদ্যা সিনহা মিম কার সঙ্গে প্রেম করছেন সেটা ফাঁস করে দিলেন নায়ক জিৎ দেখুন ভিডিও,সুলতান দ্য সেভিয়ার,

No comments:

Post a Comment