Monday, May 21, 2018

দ্বৈত চরিত্রের ‘ভাইজান’কে দেখা যাচ্ছে ট্রেলারে



দ্বৈত চরিত্রের ‘ভাইজান’কে দেখা যাচ্ছে ট্রেলারে

হাইকোর্টের আদেশ কার্যকর হলে আটকে যেতে পারে ঈদে মুক্তির তালিকায় থাকা শাকিব খান অভিনীত কলকাতার ছবি ‘ভাইজান এলো রে’। ছবির প্রযোজক এস কে মুভিজের ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা বলেছেন,  ঈদেই আমদানির মাধ্যমে বাংলাদেশে মুক্তি পাবে ছবিটি। এর আগে ১৯ মে, শনিবার বিকেলে প্রকাশিত হয়েছে ছবিটির ট্রেলার।

এর আগে ৯ মে প্রকাশিত হয় ছবিটির ফার্স্ট লুক। শাকিবের অফিসিয়াল ফেসবুক পেজ ও এস কে মুভিজের ওয়ালে প্রকাশ করা হয়েছে ট্রেলারটি। সেখানে দেখা মিলেছে শাকিবের দ্বৈত রুপ। একজনকে দেখা যায় পালিয়ে যাচ্ছেন, ভয় পাচ্ছেন। অন্যজন বুক চিতিয়ে সামনের দিকে যাচ্ছেন।গত মার্চে কলকাতায় এই ছবির শুটিং শুরু হয়। এরপর লন্ডনে ছবিটির শুটিং শেষ হয়। এটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি।একই পরিচালকের ‘শিকারি’, ‘নবাব’ ও ‘চালবাজ’ ছবিতে অভিনয় করেছেন শাকিব। ব্যবসা সফলও হয়েছে ছবিগুলো।

ট্রেলার প্রকাশের পর থেকেই শাকিব প্রশংসায় ভাসছেন। জে শায়ন নামের একজন লিখেছেন, ‘‘শাকিবের ক্যারিয়ারের সবচেয়ে বড় হিট সিনেমা হতে যাচ্ছে ‘ভাইজান এলো রে’। এক কথায় মাস্টারপিস মুভি পেতে যাচ্ছি আমরা।’’‘ভাইজান এলো রে’ ছবিতে শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন দীপা খন্দকার, মনিরা মিঠু, রজতাভ দত্তের মতো তারকারা। এ ছবির মধ্য দিয়ে দ্বিতীয়বারের মতো বড় পর্দায় জুটি বাঁধছেন শাকিব ও শ্রাবন্তী।ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন টালিউডের আরেক নায়িকা পায়েল সরকার। ২৮ বছর আগের এক ঘটনাকে কেন্দ্র করে গড়ে উঠেছে ছবির গল্প। ছবিটি আগামী ১৫ জুন কলকাতায় মুক্তি পাওয়ার কথা রয়েছে।

No comments:

Post a Comment